Btn news from silchar today live

Btn news silchar এইমাত্র প্রকাশিত অতি গুরুত্বপূর্ণ খবর তেলেঙ্গানায় তরুণী পশু চিকিৎসককে গণধর্ষণ করে পরে হত্যা করে জ্বালিয়ে দেওয়ার ঘটনায় অভিযুক্ত চারজনের পুলিশি এনকাউন্টারে মৃত্যুর খবরে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

Btn news from silchar  today live

Btn news silchar today

উল্লেখ্য - আজ ভােরে শাদনগরের চাচান পল্লীতে ঐ চারজনকে নিয়ে ঘটনা পুর্ননির্মাণের জন্য গেলে , তারা পুলিশের আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে পালাতে যায় । বারবার সতর্ক করার পর পুলিশ গুলি চালায় বলে সাইবারাবাদের পুলিশ কমিশনার ভিসি সজ্জনার জানিয়েছেন । এই সংঘর্ষে দুজন পুলিশকর্মী আহত হয়েছেন বলেও তিনি দাবি করেছেন ।

তেলেঙ্গানার আইন মন্ত্রী ইন্দ্রকিরণ রেড্ডি বলেছেন যে - দেশের মানুষ এই চারজনের পরিণতিতে খুশি । এদিকে এই ঘটনার খবরে বিভিন্ন স্তরের মানুষ সন্তোষ প্রকাশ করেছেন । নির্ভয়ার পরিবারও এই খবরকে স্বাগত জানিয়েছে । পুলিশ কর্মীদের যাতে শাস্তির মুখে পড়তে না হয় নির্ভয়ার মা এই আবেদন জানিয়েছেন ।

নির্ভয়ার বাবা বলেছেন যে - হায়দ্রাবাদের তরুণীর পরিবারকে ন্যায় বিচারের জন্য সাত বছর অপেক্ষা করতে হল না । অন্যদিকে জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মা বলেছেন যে তারা দোষীদের মৃত্যুদন্ডের দাবি জানালেও তা সঠিক বিচার প্রক্রিয়ার মাধ্যমে আসা উচিত ছিল ।

কোন পরিস্থিতিতে তাদের মারা হল , তা তদন্তে উঠে আসবে বলেও তিনি মন্তব্য করেন । আগেই জানানাে হয়েছে যে - গত ২৭শে নভেম্বর ঐ তরুণীকে গণধর্ষণের পর শ্বাসরােধ করে হত্যা করা হয় । পরে পেট্রোল ঢেলে দেহটিকে জ্বালিয়ে দেওয়া হয় । গ্রেপ্তারের পর চার অভিযুক্তই তাদের অপরাধ স্বীকার করেছে ।