Silchar Gadget Notification এর দাবিতে মশাল মিছিল হিন্দু সংহতির ।


Silchar Gadget Notification কার্যকরের । দাবিতে হিন্দু সংহতির মশাল মিছিল

Silchar Gadget Notification
শিলচরের রাস্তায় হিন্দু সংহতির মশাল মিছিল 


হিন্দু এনআরসি - ছুটদের তথা বাংলাদেশ থেকে আসা হিন্দুদের রক্ষাকবচ হিসাবে ২০১৫ সালের সেপ্টেম্বরে কেন্দ্র সরকার যে জোড়া নােটিফিকেশন জারি করে তা অসমে কার্যকরি করার দাবি জানিয়ে শিলচরে কাছাড় জেলার প্রায় পাঁচশত সলাম পাঁচশত কর্মী নিয়ে এক বিরাট মশাল র্যালি বের হয় । মহালয়া থেকে নিরন্তর আন্দোলন কার্যসূচি হাতে নিয়েছে হিন্দু সংহতি ।

জোড়া নােটিফিকেশনের দাবিতে মহালয়ায় বিশাল পদযাত্রা । করা হয় । তারপর গত ১৬ অক্টোবর সাত বিধানসভা থেকে একযােগে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে স্মারকপত্র দেওয়া হয় । হিন্দু সংহতি দুঃখের সঙ্গে একথা জানায় যে কেন্দ্রের সরকার ২০১৫ সালের জারি করা নােটিফিকেশনে আজ পর্যন্ত রাজ্য সরকার অসমে লাগু করেনি , এনিয়ে হিন্দু সংহতির মশাল মিছিল টালবাহানা সংহতি বরদাস্ত করবে না ।


Silcharbanglanews
শিলচরের রাস্তায় হিন্দু সংহতির মশাল মিছিল 



এদিন তেজপুর ডিটেনশন ক্যাম্পে বিনা চিকিৎসায় মৃত দুলালচন্দ্র পালকে এক শ্রদ্ধাঞ্জলি দিয়ে তার প্রতিকৃতির সামনে মােমবাতি জ্বালিয়ে ১ মিনিট নীরবতা পালন করে হিন্দুসংহতির কর্মীরা । হিন্দু সংহতি বিগত দিনে এনআরসি - ছুট , ডি - ভােটার তথা বিদেশি ট্রাইবুনালে ভুক্তভােগী হিন্দুদের জন্য কাজ করে যাচ্ছে ।

হিন্দু সংহতিশহরের বুকে শহর কাঁপিয়ে দিয়েছে । হিন্দু সংহতি বিগত দিনে মুখ্যমন্ত্রীর নােটিফিকেশন জারি না করার ব্যাপারে তীব্র সমালােচনা করে বলে যে আসুর চাপে রাজ্য সরকার তার সরকার চালাচ্ছে , ' কিন্তু হিন্দু সংহতি জানিয়ে দিতে চায় যে এনআরসির নামে কোনও প্রকারের হয়রানি সহ্য করবে না । বিগত দিনে বরাকে যেভাবে এনআরসি - র নামে হয়রানি হয়েছে এতে জন - আন্দেলন ছাড়া আর কোনও পথ নেই বলে মনে করে হিন্দু সংহতি ।






Post a Comment

0 Comments