মেঘালয়ে শিলচরমুখী বাস খাদে , হত ১ , আহত ২৩

মেঘালয়ে শিলচরমুখী বাস খাদে , হত ১ , আহত ২৩

মেঘালয়ে শিলচরমুখী বাস খাদে , হত ১ , আহত ২৩

মেঘালয়ের ক্ল্যারিয়েট  এলাকার উমতিয়ারায় একটি বাস খাদে গড়িয়ে পড়ায় মৃত্যু ঘটল একজনের , আহত হয়েছেন কমপক্ষে তেইশজন ।

 বাসটি জাগীরােড থেকে আসছিল শিলচর অভিমুখে । বুধবার বিকেল ৩টা বেজে ৩০ মিনিট নাগাদ ঘটে এই দুর্ঘটনা । জানা গেছে , বিএসএফ - এর ১৩ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানদের নিয়ে জাগীবােড় থেকে শিলচর অভিমুখে আসছিল ২টি অসামরিক বাস , ১টি বলেরাে ।


লসহ অন্য দুটি গাড়ি । উমতিয়ারা এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে প্রায় ২০ মিটার গভীর খাদে পড়ে যায় । এতে মৃত্যু ঘটে বাসটির খালাসিত জগৎ গগৈর , আহতদের তালিকায় রয়েছেন বাসের চালক প্রাঞ্জল শইকিয়া , সহচালক বাবা গগৈ সহ বিএনএফ জওয়ান আইকুলন্দি স্বামী , দীনেশ কুমার , অনিলকুমার শর্মা , যশ পাল , পবন কুমার , জে কেরকেটা , এ বক্সালা , বলবিন্দর সিং , পুরুষােত্তম লাল , এস কে পাণ্ডে , ইয়ামানাপ্লা , বি জে কলি , রবেস্ত রাম , এমএম মলা , রাজু শাহ , দীনেশ পানগভ , মােহনলাল মীনা , প্রমোেদ কুমার , জেএন তিওয়ারি ও কুল দীপ সিং ।

ইস্ট জয়ন্তিয়া হিলস ডিস্ট্রিক্ট  এর পুলিশসুপার । বিবেকানন্দ সিং জানিয়েছেন  আহতদের চিকিৎসার জন্য জোয়াইহাসপাতালে পাঠানাে হয়েছে ।

Post a comment

0 Comments