শিলচরের বাংলা খবর বাইক চুরির দায়ে আটক ছয় ।

শিলচরের বাংলা খবর ধৃত চোরচক্রের ৬ পাণ্ডা , উদ্ধার ৭টি বাইক - স্কুটি

শিলচরের বাংলা খবর
শিলচর খবর পুলিশ হেফাজতে ধৃত ছয় বাইক চোর ।

শিলচর আজকের খবর , ৩ অক্টোবর : ধরা পড়ল ছয়টি বাইক ও স্কুটি চোর।


এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে তিনটি বাইকও চারটে স্কুটি । ছয় পাণ্ডা ধরা পড়লেও সর্দার এখনও রয়ে গেছে নাগালের বাইরে । তার খোজ । চালাচ্ছে পুলিশ । ধৃত ছয় পাণ্ডা হল শিলচর ন্যাশনাল হাইওয়ের প্রদীপ দাস ( ৩২ ) , কাঠাল মােড়ের রাহুল সরকার ( ২৮ ) , মেহেরপুর বটেরতলের অমিত দাস , ( ৩০ ) , নিয়ারগ্রাম প্রথম খণ্ডের সাব্বির আহমদ লস্কর ( ২৯ ) ও নাজির হােসেন মজুমদার ( ৩০ ) এবং সােনাইর সাতকরাকান্দিরআমির হােসেন ( ২৮ ) । - পুলিশ সূত্রে জানা গেছে , বুধবার রাত ৮টা নাগাদ শিলচরনাহাটা মােড় থেকে চুরি হয় রংপুরের বাসিন্দা , আলি হােসেন নামে এক ব্যক্তির বাইক ।

 সদর থানা পুলিশ ও রাঙ্গিরখড়ি ফাড়ি পুলিশ যৌথভাবে এই ঘটনার তদন্তে নেমে কিছুক্ষণের মধ্যেই আশ্রম রােড এলাকা থেকে উদ্ধার করে বাইক , সঙ্গে পাকড়াও করা হয় প্রদীপ , রাহুল ও অমিতকে । এরপর বুধবার রাত ও বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় সাব্বির , নাজির ও আমিরকে । এদের জিজ্ঞাসাবাদ চালিয়ে শিলচর মধুরবন্দ , নিয়াইরগ্রাম , আরকাটিপুর এবং সােনাই সাতকরাকান্দি থেকে উদ্ধার করা হয় আরও দুটি বাইক ও তিনটি স্কুটি।  সদর থানার ওসি ডিমণি গােস্বামী জানিয়েছেন প্রদীপদের চক্র বেশ বড় ।

শিলচর খবর ছয়জন ধরা পড়ার পর বর্তমানে চক্রের সর্দার সহ অন্যান্যদের খোজ চলছে ।

শিলচর খবর


এর পাশাপাশি তিনি আশা ব্যক্ত করেন , প্রদীপদের সূত্রে উদ্ধার হতে পারে । আরও চুরি হওয়া বাইক - স্কুটি । ওসি জানান , এই চক্রে যারা রয়েছে , তাদের কাজ তিনভাগে বিভক্ত । একাংশ সরাসরি চুরি করে . সমঝে দেয় অন্যদের কাছে ।

দ্বিতীয়ভাগের এই পাণ্ডারা চুরি করা বাইক - স্কুটি কিছুদিন লুকিয়ে রাখার পর সুযােগ বুঝে বিক্রির জন্য তুলে দেয় তৃতীয় ভাগের পাণ্ডাদের কাছে । সবচেয়ে বড় ব্যাপার , বাইক - স্কুটি চুরির পর ভিন্ন রাজ্যে পাচার করে দেবার যে কারবার এতােদিন চলে আসছিল , প্রদীপরা বদলে দিয়েছে এই ধারা ।

রং ও নম্বর প্লেট বদলে এরা জেলায়ই বিক্রি করে দেয় এসব । এদিন যেসব বাইকও স্কুটি উদ্ধার করা L হয়েছে এরমধ্যে বেশিরভাগেরই রং  এবং নম্বর প্লেট এমনভাবে বদল করা | হয়েছে যে , খবর পেয়ে থানায় হাজির । হওয়া মালিকদের পক্ষেও তাদের । বাহন চিনে নিতে বেশ বেগ পেতে  হয়েছে ।




Post a comment

0 Comments